আইন মেনে চললে আমি পরিষদের সঙ্গে শতভাগ থাকবো: গণপূর্তমন্ত্রী

মো:মনির হোসেন:  গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, দেশে আইন আছে, বিধি-বিধান আছে। আমি সবাইকে সেটা মেনে চলার জন্য অনুরোধ করব। আইন ও বিধিবিধান অনুসরণ করে যদি পরিষদ চলে, আমি এই পরিষদের সঙ্গে শতভাগ থাকবো।

আমি সরকার পরিচালনায় যেমনি আইনের শাসনে বিশ্বাস করি। তেমনি উপজেলা বা স্থানীয় সরকার পর্যায়ে পরিষদ পরিচালনায় একইভাবে আইনের শাসনে বিশ্বাস করি।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ মিলনায়তনে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন গণপূর্তমন্ত্রী।

মন্ত্রী বলেন, বিধি বিধান উপেক্ষা করে পথ চলার সঙ্গে আমি নেই। আমি চাঁদাবাজের সঙ্গে নেই,  তাদের দুর্ব্যবহারের সঙ্গে নেই। আমি হুমকি-ধামকির রাজনীতিতে বিশ্বাস করি না। আমি আশা করব এই পরিষদ তাদের নিজেদের ক্ষমতার ভিতর থেকে পরিচালনা করবে।

অনুষ্ঠানে মন্ত্রী নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন শোভন, ভাইস চেয়ারম্যান রবিউল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরিন ফাতেমা জুইয়ের হাতে ক্রেস্ট তুলে দেন।

এ ছাড়া বিদায় উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এড. লোকমান হোসেন, শাহাদাৎ হোসেন শোভনের হাতে ফুলের তোড়া দিয়ে দায়িত্বভার অর্পণ করেন।

অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মো. সেলিম শেখসহ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ১০ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানেরা উপস্থিত ছিলেন। এ ছাড়া অনুষ্ঠানে গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

See also  না ফেরার দেশে বাংলাদেশ নারী ফুটবল দলের সাবেক খেলোয়াড় মিথিলা
Skip to toolbar