টাইমস স্কয়ারে ঋদ্ধি-সুরঙ্গনার চুমুর দৃশ্য ভাইরাল

নিউ ইয়র্কের টাইমস স্কয়ারের আকাশে বাতাসে যেন শুধুই প্রেম বয়ে বেড়াচ্ছে। আর সেখানেই প্রেমের আবেগে ভাসলেন ঋদ্ধি সেন এবং সুরঙ্গনা বন্দোপাধ্যায়। প্রেমের চুম্বনে ভালোবাসার এক সুন্দর মুহূর্ত কাটালেন দুজনে। সেই ছবি ঋদ্ধি তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই নিমেষে ভাইরাল।

ঋদ্ধি-সুরঙ্গনার এই ছবি নিজের সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ছবি শেয়ার করে সৃজিত ক্যাপশনে লিখেছেন, ‘আমার সময় আর আমার শহরে, কারা চুমু খাবে পথ অবরোধ করে। জিতে রাহো…’ সৃজিতের এই ক্যাপশনে ঋদ্ধির উত্তর, ‘বাতাসে প্রবাদ আর আকাশে আদিম ধ্রুবতারা।’

ঋদ্ধি এবং সুরঙ্গনা খুব অল্প বয়স থেকেই সম্পর্কে জড়িয়েছেন। দুজনেই অভিনয় জীবনে দক্ষতার সঙ্গে কাজ করে চলেছেন। অভিনয়ের পাশাপাশি গানেও সমান দক্ষতা সুরঙ্গনার। একসঙ্গে সবসময় তারা কাটান সুন্দর মুহূর্ত। সেইসব গল্প সোশ্যাল মিডিয়ায়ও জানান ঋদ্ধি।

বর্তমানে নিউ ইয়র্কের শিকাগোতে চলছে এন এ বি সি ২০২৪। ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে বাংলার সিনেমাকে বিশ্ব দরবারে পৌঁছে দিতে হাজির গোটা টালিপাড়া। সিনেমা নিয়ে পৌঁছেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, চূর্ণী গঙ্গোপাধ্যায়, সস্ত্রীক পরমব্রত চট্টোপাধ্যায়, সস্ত্রীক অনির্বাণ ভট্টাচার্য, স্বস্তিকা মুখোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সোহিনী সরকার, সৌরশেনী মৈত্র, কৌশিক সেন, অরিন্দম শীল, ঋদ্ধি, সুরঙ্গনারা।

হ্যামলেটের চরিত্রে অভিনয়ের জন্য পুরস্কার পেয়েছেন ঋদ্ধি সেন। ধন্যবাদ জানিয়েছেন এন এ বি সি কর্তৃপক্ষ এবং জুরিদের।  এরই মাঝে নিউ ইয়র্ক শহর ঘুরে বেড়াচ্ছেন ঋদ্ধি-সুরঙ্গনা। পৌঁছে গিয়েছিল

টাইমস স্কয়ারে। বিশাল বিল্ডিং, ঝাঁ চকচকে মেটালের ফ্রেম ওয়ার্ক, আলোর খেলাতে ভেসে গিয়েছিলেন দুজনেই। সেখানে দাঁড়িয়েই ঋদ্ধি-সুরঙ্গনা উদযাপন করলেন ভালোবাসা।

এদিকে মার্কিন মুলুকের হাওয়ায় হাওয়ায় ভাসছে আরও অনেক প্রেমের খবর। অনেকেই পুরানো প্রেম খুঁজে নিয়েছেন নিজেদের মতো করে। আবার কেউ অগোছালো সম্পর্ক গোছাতে গিয়ে বেজায় বিপাকে পড়েছেন। যদিও সবটাই ঘুরছে হাওয়ায়।

 

Skip to toolbar