বিদ্যালয় ভিত্তিক বিজ্ঞান ক্লাবসমূহ টেকসই করণে প্রতিষ্ঠানিক উদ্যোগ’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের সহযোগিতায় এবং মানবাধিকার ও উন্নয়ন সংস্থা এআরডি এবং বাংলাদেশ ফ্রিডম ফাউন্ডেশন এর যৌথ আয়োজনে অদ্য ১০ জুলাই ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে বিদ্যালয় ভিত্তিক বিজ্ঞান ক্লাব সমূহ টেকসই করণে প্রতিষ্ঠানিক উদ্যোগ শীর্ষক সেমিনার ২০২৪ অনুষ্ঠিত হয়।

সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম এর সঞ্চালনায় ও সভাপতিত্বে সেমিনারে শুভেচ্ছা বক্তব্য রাখেন এআরডির প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা মোহাম্মদ সিদ্দিকুর রহমান রেজভী। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাহমুদা আক্তার, প্রেসক্লাব এর ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জসিম উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জীবন ভট্রাচার্য্য প্রমূহ।

সেমিনারের বিষয় ভিত্তিক প্রবন্ধ রচনা ও পাঠ করেন নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাহিদুল ইসলাম। পিএসই প্রকল্পের সার সংক্ষেপ উপস্থাপন করেন এআরডি-পিএসই প্রকল্পের সমন্বয়কারী জান্নাতুল ফেরদৌস।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আমির আলী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মাহফুজা আখতার, জেলা সমাজ সেবা অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ সেতারু জ্জামান (উপ-পরিচালক ভারপ্রাপ্ত, ব্রাহ্মণবাড়িয়া), এআরডির নির্বাহী পরিচালক ইয়াসমিন জাহান, সহকারী কমিশনার নুসরাত জাবিনসহ আরো অনেকেই। 

এছাড়াও সেমিনারে উম্মুক্ত আলোচনায় অংশগ্রহন করেন এআরডি-পিএসই প্রকল্পভক্ত মাধ্যমিক বিদ্যালয় সমূহের অধ্যক্ষ/প্রধান শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক প্রমূখ।

See also  বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, ঢাকা-সিলেট মহাসড়কে ৫ কিলোমিটার যানজট
Skip to toolbar