Spread the love

হালিম সৈকত।। কুমিল্লার তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ পারভেজ হোসেন সরকারকে হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
তিতাস উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে মঙ্গলবার বিকালে বাতাকান্দি বাজারে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি হোমনা-গৌরীপুর রোডের বিভিন্ন সড়ক পদক্ষিন শেষে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে বক্তব্য রাখেন তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ফরহাদ আহম্মেদ ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ ফরিদা ইয়াসমিন, বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নূর নবী, সাতানী ইউপি চেয়ারম্যান সামসুল হক সরকার, জগতপুর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, নারান্দিয়া ইউপি চেয়ারম্যান আরিফুজ্জামান ভূইয়া খোকা, কলাকান্দি ইউপি চেয়ারম্যান মোঃ ইব্রাহিম সরকার, তিতাস উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক মোঃ জালাল সরকার, রাশেদ ফরাজী ও ভিটিকান্দি ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি কবির শিকদার প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দাম, তিতাস উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ আমির হোসেন, যুবলীগ নেতা জুয়েল, তিতাস উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, তিতাস উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি আবু সায়েম,
ওসমান খান মেম্বার, মোফাজ্জল হোসেন মেম্বার, কাজী জামাল হোসেন মেম্বার, জাহাঙ্গীর আলম মেম্বার, ছাত্রলীগ নেতা মেহেরাব হোসেন সায়মন, রফিকুল ইসলাম নিরবসহ হাজার খানেক নেতাকর্মী।

এসময় বক্তারা, পারভেজ হোসেন সরকারকে হত্যার ষড়যন্ত্রের মুল পরিকল্পনাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান। বিশেষ করে রোশন আলী মাস্টার ও আবুল কালাম আজাদকে আ’লীগের সকল পদ থেকে বহিষ্কারের দাবি জানানো হয়। এসময় উত্তেজিত নেতাকর্মীরা তিতাসে এই দুই নেতাকে অবাঞ্ছিত ঘোষণা করেন এবং তাদের কুশপুত্তলিকা দাহ করেন।

উল্লেখ্য, সম্প্রতি মোঃ পারভেজ হোসেন সরকারকে হত্যার পরিকল্পনার অডিও ফাঁস হয়। এ ঘটনায় কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ রোশন আলী মাস্টার ও সাংগঠনিক সম্পাদক, দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদের ৪৭ সেকেন্ডের একটি কথোপকথন ফাঁস হয়। তাতে শোনা যায়, তারা বলেন পারভেজ হোসেন সরকারকে মাটির সাথে মিশিয়ে দিতে হবে এবং তিতাস উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুল ইসলাম সোহেল সিকদারকে ওপেন চলাফেরার সুযোগ করে দিতে হবে। সামনে নির্বাচন তাতে আমাদের লাভ হবে।
বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।